Connect with us

INTERNATIONAL

KURULUS OSMAN EPISODE 108 PORTUGUES

Published

on

Kurulus Osman Episode 108 com legendas em Portugues. Kurulus Osman Episode 108 legendado em Português. Kurulus Osman Temporada 4 Episode 10 legendado em Português.

Osman Bey e seus Alpes chegaram a İnegöl com aríetes e armas de cerco para tomar o castelo de Turgut Bey. Ele vê que além de Turgut Bey, Kantakuzenos e Ismihan Sultan estão esperando por ele em İnegöl. Que tipo de movimento Osman Bey fará contra a frente maligna estabelecida contra ele? Osman Bey, contra os dois estados Uma mesa de acordo foi montada… Osman Bey; Ismihan Sultan quer expulsar dos Estados Seljúcidas e Cantacuzeno quer expulsar dos Estados Bizantinos…
Osman Bey exige todos os castelos e propriedades obtidos de Ertuğrul Gazi com esta vida perdida e o sangue dos mártires. A atitude de Osman Bey em relação a esses pedidos é clara: “O que se tira com sangue, só se dá com sangue!” Ismihan Sultan será capaz de tomar os castelos de Osman Bey? Como todo mundo, Olof acha que Osman Bey não desistirá dos castelos tão facilmente. Olof se encontrará com Ismihan Sultan antes que ele faça sua jogada … Olof será capaz de parar Osman Bey?
Como Osman Bey sairá desse impasse para o qual foi arrastado? Será que Osman Bey dará o castelo e as fortalezas para Ismihan Sultan? Osman Bey toma medidas para entronizar o sultão Mesut Osman Bey sabe que a única maneira de derrubar Ismihan Sultan é ir a Konya e colocar o sultão Mesut no trono. Para isso, eles partiram para Konya com os Alpes… No entanto, há um ponto que Osman Bey não levou em consideração… Ismihan Sultan deixou Konya para um comandante mongol. Qual é o grande perigo que espera Osman Bey, que veio a Konya para salvar o sultão Mesut?

SE UM VÍDEO FALHAR OU NÃO FUNCIONAR BEM PARA VOCÊ, TENTE AS OUTRAS SOURCES.

EPISODE 108

 

WATCH IN ENGLISH

MIRA ESTE EPISODIO EN ESPAÑOL

FOLLOW US ON INSTAGRAM

Official Site

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.

 

Advertisement

BARBAROSSA HAYREDDIN PORTUGUÊS

BARBAROSSA HAYREDDIN EPISODE 5 PORTUGUES

Published

on

Barbarossa Hayreddin Episode 5 com legendas em Portugues. Barbaroslar Temporada 2 Episode 5 legendado em Português.

O que acontecerá no episódio 5 de Hayreddin? Charles, o rei da França, começou a suspeitar que ele era um espião do palácio. Quem é o espião? O embaixador de Florença, Ferrucci, pede ajuda a Suleiman, o Magnífico, contra Carlos, o rei da França, que deseja tomar seu país. Suleiman, o Magnífico, designará Barbaros Hayreddin para este trabalho. Hayreddin e Aydın tentam persuadir o governador de Sierra Strozzi a não dar canhões durante o cerco.

Mas outra surpresa aguarda Hayreddin dos homens de Charles V … Os ratos que causaram a epidemia de peste e quase mataram as pessoas na cidade são convidados a encontrar uma solução de Dervish. Seyyare Hatun pede ajuda a Halime Hatun para se livrar da insistência de Kemankeş Pasha. O que Mia De Luna fará quando souber que Barbarossa caiu no meio da peste em Florença?

Barbaros Hayreddin e Mia De Luna, que partiram para comprar remédios contra a peste do dervixe, são parados pelos homens do rei Orklen… Será que Barbaros Hayreddin e Mia De Luna conseguirão se livrar dessa armadilha?

 

PARTICIPE DO NOSSO FÓRUM!

 

SE UM VÍDEO FALHAR OU NÃO FUNCIONAR BEM PARA VOCÊ, TENTE AS OUTRAS SOURCES.

BARBAROSSA HAYREDDIN EPISODE 5

 

WATCH IN ENGLISH

MIRA ESTE EPISODIO EN ESPAÑOL

FOLLOW US ON INSTAGRAM

Official Site

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.

Watch Barbarossa Hayreddin with Portuguese Subtitles for FREE!

Continue Reading

KURULUS OSMAN PORTUGUÊS

KURULUS OSMAN EPISODE 114 PORTUGUES

Published

on

Kurulus Osman Episode 114 com legendas em Portugues. Kurulus Osman Episode 114 legendado em Português. Kurulus Osman Temporada 4 Episode 16 legendado em Português.

 

O que acontecerá no episódio 114 de Kurulus Osman? Nayman entra em Konya com 40 mil nöker (soldados mongóis) A notícia de que Nayman entrou em Konya com quarenta mil nukers deixa todos nervosos. Osman Bey está ciente do perigo. Qual será o primeiro passo de Osman Bey nesse sentido? Onde posso assistir Kurulus Osman com legendas em inglês? Osman Bey está determinado a lutar contra Nayman. Ele chamará todas as tribos para Gaza.

Mas os cavalheiros não aceitam bem esta chamada. Eles sinalizam que deixarão Osman Bey em paz, dizendo: “Quem quer que tenha trazido esse problema para nós se livrará dele”. Osman Bey será capaz de se unir com seus beys? Como assistir Kurulus Osman Temporada 4 Episódio 16 com legendas em inglês? Embora Ismihan Sultan pareça ter garantido a paz, ele não diminuiu a emboscada de guerra contra Osman Bey. Ele está determinado a fazer Osman Bey sentir a dor de uma criança. Ele vai envenenar Orhan com o pus de seu irmão Alaeddin e torná-lo pior do que morrer. O envenenamento de Orhan caiu como fogo no meio do acampamento.

Qual será o destino de Orhan? Como Olof, que tomou İnegöl sem saber de Ismihan Sultan, se posicionará contra Ismihan Sultan? A aliança entre Olof e Ismihan Sultan terminará? Por outro lado, Bayındır Bey estava bem afiado contra Osman Bey. O que Bayındır Bey fará contra Osman Bey, a quem ele acusa de levar os mongóis a extremos?

PARTICIPE DO NOSSO FÓRUM!

 

SE UM VÍDEO FALHAR OU NÃO FUNCIONAR BEM PARA VOCÊ, TENTE AS OUTRAS SOURCES.

EPISODE 114

 

WATCH IN ENGLISH

MIRA ESTE EPISODIO EN ESPAÑOL

FOLLOW US ON INSTAGRAM

Official Site

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading

KURULUS OSMAN BANGLA

KURULUS OSMAN EPISODE 115 BANGLA

Published

on

কুরুলুস উসমান ভলিউম ১১৫ রিভিউঃ

তুরগুত বে তাৎক্ষণিকভাবে ইনেগোলের সর্বশেষ পরিস্থিতি জানতে বের হন। ওলোফ দুর্গের প্রাচীর থেকে চিৎকার শুরু করে এবং বলে যে সে শীঘ্রই তুরগুত বে’কে হত্যা করবে। তুরগুত বে যখন দুর্গের সৈন্যদের অবস্থা বোঝার চেষ্টা করছে, ওলোফ একজন তুর্কিকে হত্যা করে। তুরগুত খুব রেগে যায় এবং বসতিতে ফিরে আসে। ওসমান বে বলে যে তিনি ওলোফের পরিকল্পনা জানেন এবং কিছু সময়ের জন্য তাকে আক্রমণ করবে না। কনুর আল্প বলে যে ওলোফ দুর্গে কী করেছিল এবং বলে যে কিছু রক্ষী বিশ্বাসঘাতক ছিল। ওসমান বে বলে, তিনি মনে করে এ ব্যাপারে ইসমিহান সুলতানা নির্দোষ। কিছুক্ষণ পরে, ওসমান বে কোনিয়ার কাছ থেকে একটি বার্তা পায়। ওসমান বে বলে, নাঈমান একটি বিশাল সৈন্যবাহিনী নিয়ে প্রাসাদে আসছে। মালহুন হাতুন জিজ্ঞেস করে যে নাইমানের সেনাবাহিনীতে কতজন সৈন্য রয়েছে। ওসমান বে বলে যে সেনাবাহিনী চল্লিশ হাজার সৈন্য নিয়ে গঠিত, এবং তাদের থামানোর জন্য তাকে একটি পরিকল্পনা করতে হবে।




ওলোফ বলে যে তুরগুত বে শীঘ্রই দুর্গটি ফিরিয়ে নেওয়ার চেষ্টা করবে। ইসমিহান সুলতানা তার সৈন্যদের সাথে ইনেগোলে আসে এবং ওলোফের উপর রাগ করতে শুরু করে। ওলোফ বলে যে তিনি এই দুর্গটি ইসমিহানের জন্য দখল করেছে এবং এখন থেকে তাকে আরও সহায়তা করবে। ওসমান বে বলে যে মঙ্গোলদের কাছ থেকে পালানো কোনও ফল বয়ে আনবে না এবং তার পরিকল্পনা বলতে শুরু করে। ওসমান বে বলে যে তিনি মঙ্গোলদের বিভ্রান্ত করার জন্য মরতে প্রস্তুত সৈন্যদের প্রেরণ করবে এবং অন্যান্য বে’দের রাজি করানোর জন্য যাবেন।ইসমিহান সুলতানা ওলোফ যা বলে তা বিশ্বাস করে এবং এমনকি বলে যে সে তাকে সাহায্য করবে। তুরগুত বে বসতিতে আসে এবং ইনেগোলে কী ঘটেছিল তা তাদের জানায়। ওসমান বে তুরগুত বে’কে শান্ত থাকতে বলে এবং সীমান্ত এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে বলে। বাইন্দির বে ওক্তাম বে’কে অভিনন্দন জানায় এবং তাকে জিজ্ঞাসা করে যে আসন্ন মঙ্গোলিয়ান বিপদ সম্পর্কে কী করতে হবে। ওক্তাম বে যখন বলে যে সে উদ্বিগ্ন, তখন ইসমিহান সুলতানা আসে।

ইসমিহান সুলতানা বলে, ওসমান বে’র কারণে এসব এই বড় সমস্যা সমাধানে তিনি সেনাবাহিনী গঠন করবে। বিঙ্গি হাতুন বলে যে ওলোফের পক্ষে ইনেগোল পরিচালনা করা খুব ভুল। ইসমিহান সুলতানা বলে যে তিনি বিঙ্গি হাতুন কে শান্ত করতে শীঘ্রই এই সমস্যার সমাধান করবে। ইসমিহান সুলতানা তখন বাইন্দির বে’কে অন্য বে’দের সাথে কথা বলতে বলে। বাইন্দির বে বলে যে তিনি অন্যান্য বে’দের এই সেনাবাহিনীতে যোগ দিতে রাজি করাবেন। কারেসি বে বলেছে যে তিনি মঙ্গোলদের নিয়ে উদ্বিগ্ন। ইয়াকুপ বে বলেছে যে তিনি ওসমান বে’কে আরও শক্তিশালী হতে দেবেন না এবং তিনি ইসমিহান সুলতানার সাথে একত্রে এই সমস্যাটি মোকাবেলা করবেন। ইয়াকুপ বে নাইমানের জন্য অনেক উপহার প্রস্তুত করে এবং সেগুলি কোনিয়ার কাছে প্রেরণ করে। ওলগেন হাতুন এবং চেরকুতাই আল্প শহরে প্রবেশ করতে সক্ষম হয়। চেরকুতাই আল্প বাড়ির ছোট্ট ছেলেটিকে চুপ করানোর চেষ্টা করে এবং তারপরে বাড়ি থেকে পালিয়ে যায়। ইসমিহান সুলতানা আসমা হাতুনের সাথে কথা বলে এবং তাকে ওসমানের বাচ্চাদের ক্ষতি করতে বলে। আসমা হাতুন গোপনে আলাউদ্দিন বে’র তলোয়ারে বিষ দিয়ে দেয়।

 

IF A VIDEO BUFFERS OR DOES NOT WORK WELL FOR YOU, PLEASE TRY THE OTHER SOURCES.

Kurulus Osman Episode 115 Bangla

 
WATCH IN ENGLISH

MIRA ESTE EPISODIO EN ESPAÑOL

ASSISTA EM PORTUGUÊS

Official Site

Follow us on Facebook

ইসমিহান সুলতানা ফ্রিগকে ওলোফ সম্পর্কে খুব সতর্ক হতে বলে। ইসমিহান সুলতানা তখন সুলতানকে একটি বার্তা প্রেরণ করে এবং তাকে বে’দের কাছে একটি চিঠি পাঠাতে বলে। ওসমান বে তার বন্ধুদের সাথে বের হয় এবং একটি গুহায় বিশ্রাম নিতে শুরু করে। ওলোফ নাইমানের জন্য উপহার প্রস্তুত করে এবং তাদের অবিলম্বে চলে যেতে বলে। ওলোফ কোপ্রুহিসারের পুরোহিত এবং সন্ন্যাসীদের শহরে আসার আদেশ দেন। বাইন্দির বে প্রথমে কান্দারে যায় এবং তাকে সোনার বুক দেয়। বায়ন্দির কথা বলতে থাকে এবং কান্দার বে’কে ইসমিহানের সেনাবাহিনীতে যোগ দিতে বলে। কান্দার বে এই অফারপছন্দ করে না, কিন্তু বাইন্দির বে মেসুত সম্পর্কে যা বলে তার পরে, সে চিন্তিত হতে শুরু করে। বন্ধুদের সঙ্গে নামাজ পড়ে ওসমান বে আবার বের হন। ইসমিহান সুলতানা জঙ্গলে একজন গুপ্তচরের সাথে দেখা করে এবং তার কাছ থেকে নাঈমান সম্পর্কে নতুন তথ্য পায়। চেরকুতাই আল্প শহরের চারপাশে ঘুরে বেড়ায় এবং ওলোফের নতুন আদেশ সম্পর্কে জানতে পারে।

চেরকুতাই আল্পের বলে যে তাকে ইনেগোলে যেতে হবে এবং ওলগেন হাতুনের সাথে বনে যেতে হবে। তুরগুত জঙ্গলে ঘুরে বেড়ানো বাইজেন্টাইন সৈন্যদের আক্রমণ করে এবং বলে যে তিনি ইনেগোলকে ফিরিয়ে নেবে। আলাউদ্দিন বে এবং ওরহান বে তলোয়ারের অনুশীলন শুরু করে। আলাউদ্দিন বে’র দুর্ঘটনাক্রমে ওরহানের বে’র হাত কেটে ফেলে। আলাউদ্দিন বে বুঝতে পারে যে ওরহান বে’র জ্বর এত বেশি এবং তাকে তাঁবুতে নিয়ে যায়। ওসমান বে কান্দারে যান এবং তাকে বলেন যে তিনি তার সাথে মঙ্গোলদের থামাতে চান। কান্দার বে জানতে পারে যে মেসুত এখনও বেঁচে আছে এবং বলে যে সে ওসমান বে’র সাথে মঙ্গোলীয় সৈন্যদের হত্যা করবে। আয়েশা হাতুন এবং বিঙ্গি হাতুন যখন আসন্ন বিয়ের কথা বলে, তখন ওরহান বে আসে। মালহুন হাতুন যখন বোঝার চেষ্টা কী হয়েছে, ওরহান বে বলে যে তিনি তার হাত অনুভব করছেন না। বালা তৎক্ষণাৎ কুমরাল আবদাল কে ডাকে । বিঙ্গি হাতুন বুঝতে পারে যে আসমা তলোয়ারের উপর বিষ দিয়েছে এবং মনে করে যে ইসমিহান সুলতানার গোপন কাজ করছে। কুমরাল আবদাল প্রতিষেধক তৈরির চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়




ওসমান বে তখন কারেসি বে’র সাথে দেখা করে এবং তাকে কিছু উপহার দেয়। ওসমান বে বলে যে তিনি মঙ্গোলদের বিরুদ্ধে লড়াই করতে চান এবং বাইজেন্টাইন সীমান্তের কাছাকাছি তার কিছু জায়গা কারেসিকে দেয়। কারেসি বে বুঝতে পারে যে ওসমান কী করতে চায় এবং বলে যে তিনি এই অফারটি নিয়ে কিছুক্ষণ ের জন্য ভাবতে চায়। চেরকুতাই আল্প জঙ্গলে রিস্তোর সাথে দেখা করে এবং তার কাছ থেকে পাওয়া একটি যাজকের পোশাক নিয়ে ইনেগোলে প্রবেশ করে। আকতেমুর আল্প এবং উসলু আল্প তর্ক শুরু করে। বাইন্দির বে বলে যে ওসমান বে’র প্রস্তাব কারেসি বে’কে একটি কঠিন পরিস্থিতিতে ফেলবে এবং আকতেমুর বে খুব আবেগপ্রবণ ছেলে। মালহুন হাতুন ওরহান বে’কে নিয়ে খুব চিন্তিত হয়ে পড়ে এবং আল্লাহর কাছে দোয়া করতে শুরু করে। শেখ মালহুন হাতুন কে শান্ত করে এবং তাকে আরও ধৈর্য ধরতে বলে। চেরকুতাই আল্প এবং ওলগেন হাতুন গির্জায় যান। ওলোফ বলে যে তিনি ইনেগোলে পুরোপুরি খ্রিস্টানদের সমন্বয়ে একটি নতুন সেনাবাহিনী প্রতিষ্ঠা করবে এবং এই বিষয়ে পুরোহিতদের সাহায্য চাইবে।

আলাউদ্দিন বে ওরহান বে’র বাহুতে ক্ষতের জন্য নিজেকে দায়ী করে। ওরহান বে তার ভাইকে শান্ত করে উঠে দাঁড়ায়। মালহুন হাতুন ভাবতে শুরু করে যে তার ছেলে সুস্থ হয়ে উঠছে, তবে ওরহান বে শীঘ্রই পড়ে যায়। ওসমান বে অন্যান্য বে’দের মোট সৈন্যের সংখ্যা জানতে পারে এবং সেই অনুযায়ী পরিকল্পনা তৈরি করতে শুরু করে। আকতেমুর আল্প যখন প্রাসাদের চারপাশে ঘোরাফেরা করছে, তখন একজন সৈন্য এসে বলে যে উসলু তাকে ডাকছে। ওক্তাম বে এবং বিঙ্গি হাতুন ওরহান বে’র সাথে যা ঘটেছে তা নিয়ে খুব বিরক্ত। ইসমিহান সুলতানার বলে যে ওরহান বে মারা যাবে না, কিন্তু সে আর কখনও হাঁটবে না। আকতেমুর বে অনিচ্ছায় উসলুর রুমে গিয়ে দেখে তিনি মারা গেছে। বিশ্বাসঘাতকরা আকতেমুর বে’কে আক্রমণ করতে শুরু করে। কারেসি বে যখন ওসমান বে’র চাওয়া শর্তগুলি মেনে নিতে চলেছে, তখন একজন রক্ষী উসলুর ঘরে কী ঘটেছে তা বলে। কারেসি ঘরে গিয়ে বিশ্বাস করে যে আকতেমুর আল্প উসলুকে হত্যা করেছে। কারেসি বে যখন আকতেমুরকে আক্রমণ করতে চলেছে, তখন ওসমান বে তাকে থামিয়ে দেয় এবং বলে যে শীঘ্রই সমস্ত সত্য বের করবে।

লেখকঃ মারুফ ইবনে ইয়ালিদ

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading

Kurulus Osman ESPAÑOL

KURULUS OSMAN CAPITULO 115

Published

on

Ver KURULUS OSMAN CAPITULO 115 con subtítulos en Español. Ver KURULUS OSMAN TEMPORADA 4 CAPITULO 17 con subtítulos en Español.

¿Qué pasará en el episodio 115 de Kurulus Osman?

Osman Bey es consciente del peligro. Les repite a los Beys que Nayman se acerca a sus tierras. Nayman viene para convertir su patria en un infierno. ¿Podrá Osman Bey convencer a los Beys de unirse contra Nayman?

La agenda de Ismihan Sultan y los Beys es la oferta de unidad de Osman Bey. El enfoque moderado de Karesi Bey a la oferta de Osman Bey provoca descontento entre otros Beys. Surgen disputas entre ellos. Se decidió formar un ejército contra Nayman. Pero Osman Bey está prohibido en el ejército por Ismihan Sultan. ¿Cuál es el problema que provocó que Osman Bey fuera expulsado del sindicato? ¿Será efectivo contra Nayman el ejército establecido sin Osman Bey?

¿Dónde puedo ver Kurulus Osman con subtítulos en español?

Nayman ha llegado a las fronteras. La actitud de Nayman hacia Ismihan Sultan sorprende a todos porque Nayman ve a Osman Bey como el comandante. Nayman cuestiona el paradero de Osman Bey. ¿Qué respuesta dará Ismihan Sultan?



¿Cómo ver Kurulus Osman Temporada 4 Episodio 17 con Subtítulos en Español?

Pese a todo, Osman Bey está armando su propio juego. Reúne a Turgut Bey y sus Alpes a su alrededor. Su objetivo es Nayman. ¿Cómo destruirá Osman Bey los nokers de Nayman?

La situación de Orhan Bey molesta a todos en la tribu Kayi. Se busca la curación de Orhan Bey. Mientras tanto, Bengi Hatun, que vino a la tribu, dice: “Como Orhan Bey no puede caminar, Alaeddin Bey tiene que tomar la silla”. ¿Podrá Bengi Hatun hacer sospechar a Bala Hatun y Malhun Hatun?

 
SI UN VIDEO NO FUNCIONA BIEN PARA USTED, POR FAVOR INTENTE LAS OTRAS FUENTES (Source).

KURULUS OSMAN EPISODIO 115

ALTERNATIVE

 
APOYA NUESTRO TRABAJO

Follow Bazar Kayi on Facebook

Follow Bazar Kayi on Instagram

WATCH IN ENGLISH

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading

ALPARSLAN BUYUK SELCUKLU BANGLA

ALPARSLAN EPISODE 44 BANGLA

Published

on

আল্প আরসালান বুয়ুক সেলজুকলু ভলিউম ৪৪ রিভিউঃ

এ কুতালামিস বে বলে যে সুলতানের ছেলে এখন উপস্থিত হয়েছে। সুলতান ঘোষণা করে যে নতুন উত্তরাধিকারী হলো সুলাইমান বে। কুতালামিস এই সিদ্ধান্ত পছন্দ করে না এবং বলে যে কেউ সুলাইমান বে’র আদেশ শুনবে না। টেকফুর ফ্লোরার ঘরে সুলাইমান বে’কে ধরে বলে যে তিনি তাকে অন্ধকূপে নিয়ে যাবে। আলেকজান্ডার খুব রেগে যায় এবং সুলাইমানকে ছুরিকাঘাত করে। টেকফুর বলে যে সুলাইমান বে যেন মারা না যায় এবং তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যায়। কুতালামিস বে বলে যে তিনি সুলতান তুরুলের আদেশ শুনতে থাকবে তবে তার মৃত্যুর পরে সিংহাসন গ্রহণ করবে, যাই হোক না কেন। আলপারসলান বে বলে যে সুলতানের মৃত্যুর পরে তিনি কুতালমিস বে’র বিরুদ্ধে লড়াই করতে দ্বিধা করবে না। কুতালামিস ব প্রাসাদ ছেড়ে চলে যাওয়ার পরে, সুলতান আলপার্সলান বে’কে সুলাইমান বে’কে সমর্থন করতে বলে। আলপারসলান বে বুঝতে পারে যে সুলাইমান বে নতুন আল্প প্রধান এবং অবিলম্বে তার আল্পদের সাথে রওনা দেয়।

সেফেরিয়া হাতুন চোখ খুলে মেলিক শাহকে বাঁচানোর চেষ্টা করে। আকিনায় হাতুষ সেফেরিয়া হাতুন কে থামিয়ে দেয় এবং তাকে হঠাৎ নড়াচড়া না করতে বলে। সুলতান বলে যে সে জালাল আল্প কে হত্যা করবে, কিন্তু আলতুনজান হাতুন তাকে থামিয়ে দেয়। আলতুনজান হাতুন বলে যে তিনি জানতে চান যে জালাল আল্প তার আসল ছেলে কিনা। কুতালামিস বে বিদ্রোহী বেইদের সাথে কথা বলার এবং তাদের সাথে সুরমারি দখল করার পরিকল্পনা করে। আলপাগুট আলপারসলান বে’কে বলে যে সেফেরিয়া হাতুনের কী হয়েছে, আলপারসলান বে তৎক্ষণাৎ তার স্ত্রীকে বাঁচানোর জন্য পদক্ষেপ নেয়। গুলগান হাতুন এবং সরদার আল্প পালাতে সক্ষম হয়, তবে বুরকে শীঘ্রই তাদের ধরে ফেলে। আলপারসলান বে সেফেরিয়া‌ হাতুনের সাথে গুলসকে খুঁজে পায় এবং বাচ্চাদের বুরকে থেকে রক্ষা করে। সুলতানের অনুরোধে, একজন লোক অন্ধকূপে যায় এবং জালাল আল্পের পদচিহ্ন পরীক্ষা করে। আলপারসলান বে বুরকে বহন করা গোপন চিঠিটি খুঁজে পান এবং বলে যে জেরেন একজন বিশ্বাসঘাতক। টেকফুর জানতে পারে যে সুলাইমান বে সুলতানের নতুন উত্তরাধিকারী এবং তাকে বলে যে যাই হোক না কেন তাকে অবশ্যই বেঁচে থাকতে হবে।

 

IF A VIDEO BUFFERS OR DOES NOT WORK WELL FOR YOU, PLEASE TRY THE OTHER SOURCES.

Alparslan Episode 44

 
WATCH IN ENGLISH

MIRA ESTE EPISODIO EN ESPAÑOL

ASSISTIR EM PORTUGUES

Official Site

Follow us on Facebook

আলপার্সলান বে তার আল্পদের সাথে সুরমারিতে যায় এবং জিজ্ঞেস করে যে সুলাইমান বে কোথায় আছে। বাতুর বে বলে যে সুলাইমান বে’কে গোপনে অ্যানির কাছে যেতে দেখেছিল কিন্তু তিনি এখনও ফিরে আসেননি। আলপারসলান বে এই পরিস্থিতিতে খুব রেগে যায় এবং বলে যে আল্পরা ইতিমধ্যে অ্যানিকে আক্রমণ করার জন্য জড়ো হতে শুরু করেছে। কুটালমিস বে জানতে পারে যে আলপারসলান বে’র আল্পরা অ্যানিকে আক্রমণ করার জন্য জড়ো হতে শুরু করেছে এবং মনে করে যে তারা বনটি ব্যবহার করবে। বিদ্রোহীরা কুতালমিস বে’দের সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছে। জেরেন হাতুন সেফেরিয়া হাতুন কে শহরে আসতে দেখে এবং তার জীবন বাঁচাতে লুকিয়ে থাকার সিদ্ধান্ত নেয়। আলপারসলান বে বলে যে টেকফুর কী করতে হবে ভালভাবে জানে এবং সে কারণেই তিনি গোপনে সেতুটি দখল করবে। সেফেরিয়া হাতুন আল্পদের যত তাড়াতাড়ি সম্ভব জেরেন হাতুন কে খুঁজে বের করতে বলে। জেরেন হাতুন আভারের সাথে কথা বলে এবং তাকে সাহায্যের জন্য জিজ্ঞাসা করে। সুলতান জানতে পারে যে জালাল আল্প সেই ছেলে আলতুনজান হাতুন যাকে কয়েক বছর আগে হারিয়ে ফেলেছিল।

আলপারসলান বে তার কয়েকজন আল্পকে নিয়ে ধীরে ধীরে সেতুর দিকে অগ্রসর হতে শুরু করে। সেনাবাহিনীর একজন গুপ্তচর তৎক্ষণাৎ কুতালমিস বে’র কাছে যায় এবং তাকে বলে যে আলপারসলান বে শীঘ্রই সেতুটি আক্রমণ করবে। আলতুনজান হাতুষ অন্ধকূপে যায় এবং তার ছেলের কাছে ক্ষমা চাইতে শুরু করে। জালালা আল্প বলে যে সে তার মাকে শেষবারের মতো আলিঙ্গন করতে চায় এবং তাকে প্রতারিত করে। আলতুনজান হাতুনের কোষে প্রবেশ করার সাথে সাথে জালাল আল্প তাকে ছুরিকাঘাত করে। কুতালমিস বে সুরমারিকে আক্রমণ করা ছেড়ে দেয় এবং সেতুটি দখল করার সিদ্ধান্ত নেয়। কুতালামিস বে তার সেনাবাহিনী নিয়ে বাইজেন্টাইন সৈন্যদের আক্রমণ করতে শুরু করে। কিছুক্ষণ পর চোখ খুলে সুলাইমান বে। টেকফুর বলে যে সুলতান সুলাইমান বে’কে তার উত্তরাধিকারী হিসাবে বেছে নিয়েছে। সেতুতে রক্ষীদের পাঠানো বার্তা টেকফুরের কাছে আসে। টেকফুর তাঁর সৈন্যদের সাথে আনিকে ছেড়ে সেতুর দিকে চলে যান। সুলতান বলে যে তিনি জালাল আল্পের অপরাধ কখনই ক্ষমা করবে না, তবে আলতুনজান হাতুন তাকে থামিয়ে দেয়। আলপারসলান বে যখন সেতুর চারপাশে লুকিয়ে আছে, তখন তিনি বাইজেন্টাইন সৈন্যদের লড়াই করতে দেখেন।

সেফেরিয়া হাতুন জেরেন‌ হাতুন কে ধরে এবং অবিলম্বে তাকে হত্যা করে। আলপারসলান বে সেতুর কাছে এসে কুতালমিস বে’দের বাইজেন্টাইন সৈন্যদের সাথে লড়াই করতে দেখে। বাইজেন্টাইন সৈন্যরা যখন যুদ্ধে পরাজিত হতে চলেছে, তখন টেকফুর এসে সেতুটি ধ্বংস করে দেয়। আলপারসলান বে কুতালমিস বে’র উপর খুব রেগে যায় কারণ আক্রমণের পরিকল্পনাটি ধ্বংস হয়ে গেছে। কুতালমিস বে বলে যে তিনি শীঘ্রই অনিকে দখল করবে এবং তিনি সেতুর কাছাকাছি এই জমির নতুন মালিক। আলপারসলান বে কুতালামিস বে’কে চড় মারে এবং তাকে যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসতে বলে। টেকফুর অ্যানির কাছে ফিরে আসে এবং বলে যে ফ্লোরার বিয়ে সম্পর্কে তিনি তার মন পরিবর্তন করেছে। সুলাইমান বুঝতে পারে যে সে ফ্লোরাকে বিয়ে করতে যাচ্ছে এবং টেকফুরর প্রস্তাব শুনতে শুরু করে। জালাল আল্প প্রাসাদ থেকে পালিয়ে কুতালমিস বে’র তাঁবুতে যায়। কুতালমিস বছ বলে যে তিনি জালাল আল্প কে বিশ্বাস করে না তবে তবুও তাকে একটি নতুন কাজ দেয়। আলপারসলান বে অ্যানির কাছে যায় এবং বলে যে সে সুলাইমান বে’কে নিতে এসেছে। টেকফুর বলে যে, সুলাইমান বে বন্দী না।

সুলাইমান বে বলে যে তিনি ফ্লোরাকে বিয়ে করবে এবং দুই রাষ্ট্রের মধ্যে একটি শান্তি চুক্তি করা হবে। আলপারসলান বে বলে যে এই বিয়ে কখনই হবে না এবং সুলতান এই শান্তি প্রস্তাব গ্রহণ করবে না। সুলাইমান বে আলপারসলান বে’কে শান্ত করার চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়। টেকফুর বলে, তুর্কিরা কখনই আনিকে আক্রমণ করবে না। আলপারসলান বে বলে যে তুর্কিরা শীঘ্রই আনি দখল করবে এবং এমনকি আনাতোলিয়া আক্রমণ করবে। সুলাইমান বে আলপারসলান বে’র দিকে চিৎকার করতে শুরু করে এবং বলে যে তিনি সুলতানকে শান্তি স্থাপনের জন্য রাজি করাবে বলে। আলপারসলান বে এবং তার আল্পরা অ্যানিকে ছেড়ে চলে যায়। ফ্লোরার সাথে শেষবারের মতো কথা বলার পরে, সুলাইমান বে প্রাসাদের দিকে রওনা হয়। সুলতান ব্যাখ্যা করে যে কেন তিনি উত্তরাধিকারী হিসাবে সুলাইমান বে’কে বেছে নিয়েছেন। সুলাইমান বে ফ্লোরাকে বিয়ে করার জন্য সুলতানের অনুমতি চায় এবং তাকে বলে যে টেকফুর শান্তি স্থাপন করতে চায়। আলপারসলান বে প্রাসাদে এসে বলে যে এই শান্তি চুক্তি টি খুব ভুল।

আলপারসলান বে যা বলেছিল তার কারণে সুলতান খুব রেগে যায় এবং পাঁচ বছরের শান্তি চুক্তি মেনে নেন। সুলাইইমান বে বলে, তারা পূর্ব সীমান্তকে আরও নিরাপদ করতে এই সুযোগটি কাজে লাগাবে। নক্ষত্রের দিকে তাকানোর পর কুতালমিস বে বলে, সুরমারিকে আক্রমণ করার সময় এসেছে। আলপারসলান বলে যে তিনি সুলাইমান বে’র বিয়েতে যাবে না এবং শীঘ্রই সুরমারির উদ্দেশ্যে রওনা হবে। তুর্কিরা বিয়ের অনুষ্ঠানের জন্য অ্যানিতে আসতে শুরু করে। একজন লোক তার দেহরক্ষীদের নিয়ে শহরে অগ্রসর হতে শুরু করে। টেকফুর তাঁর অতিথিদের খাবারের টেবিলে আমন্ত্রণ জানায় এবং আসন্ন বিবাহ সম্পর্কে তাদের সাথে কথা বলে। আলেকজান্ডার জানতে পারে যে তুর্কি সেনাবাহিনী সুরমারিতে আসছে এবং তার বাবার কাছে একটি বার্তা প্রেরণ করে। কুতালমিস বে অল্প সময়ের পরে আক্রমণ করে। আলপারলসান বে কুতালমিস বে’কে থামানোর চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়। কাউন্ট লিওন অ্যানির কাছে আসে এবং বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেয়। টেকফুর তার সৈন্যদের সাথে সুরমারিতে যান এবং আলেকজান্ডারের প্রাণহীন দেহ দেখতে পায়।

লেখকঃ‌ মারুফ ইবনে ইয়ালিদ

 
 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading

ALPARSLAN BUYUK SELCUKLU ESPAÑOL

ALPARSLAN BUYUK SELCUKLU CAPITULO 44

Published

on

Ver ALPARSLAN BUYUK SELCUKLU CAPITULO 44 con subtítulos en Español. Ver UYANIS BUYUK SELCUKLU TEMPORADA 2 CAPITULO 17 con subtítulos en Español.

¿Qué pasará en el episodio 44 de Alparslan Buyuk Selcuklu?

Con el matrimonio a realizarse entre Suleyman y Flora, se lograría la paz entre Seljuks y Ani y se tomarían medidas mutuas. Esta cooperación se vio comprometida cuando Kutalmis asaltó Surmari y mató a Alexander. ¿Qué pasará ahora, Grigor se vengará de su hijo o seguirá cooperando?



El Surmari tomado por Kutalmis era el derecho de espada de Alparslan. ¿Alparslan aceptará esta conquista o comenzará una nueva lucha entre Kutalmis y Alparslan? ¿Podrá Leon, enviado a Ani por el emperador bizantino, evitar el dominio de Grigor y hacer realidad los deseos del emperador? Con la llegada de Leon, la influencia de Grigor sobre Ani y las tierras circundantes se perderá. ¿Tomó Grigor alguna precaución al respecto? Después de la muerte de Yinal, tanto Kutalmis como Leon irán tras el tesoro que escondió.

¿Dónde ver Alparslan con subtítulos en español?

Alparslan también intentará evitar que tan gran tesoro caiga en manos de sus rivales, pero se enfrentará a una traición inesperada. ¿Cuáles son los planes de Oke, que está del lado de Grigor, sobre este tesoro? Seferiye, que puso fin a la traición de Zeren y los problemas que Zeren les causó a ella y a Alparslan, y contra los trucos que se hicieron a sí misma, seguirá de pie como una montaña fuerte junto a su hombre. Seferiye continúa apoyando a Alparslan en todo momento.

SI UN VIDEO NO FUNCIONA BIEN PARA USTED, POR FAVOR INTENTE LAS OTRAS FUENTES (Source).
 

ALPARSLAN CAPITULO 44

 
APOYA NUESTRO TRABAJO

Follow Bazar Kayi on Facebook

Follow Bazar Kayi on Instagram

WATCH ALPARSLAN IN ENGLISH

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading

PAYITAHT ABDULHAMID ESPAÑOL

PAYITAHT ABDULHAMID CAPITULO 83

Published

on

Payitaht AbdulHamid Capitulo 83 con subtítulos en Español. Payitaht Abdul Hamid Temporada 3 Episodio 29 con subtítulos en Español.

AbdulHamid logró atrapar a los exdiputados que le eran hostiles y destruyó el plan de los barones del dinero. Los barones del dinero quieren aplazar el congreso que se celebrará en París para ganar tiempo, pero Sabahattin y los Jóvenes Turcos están decididos a convocar el congreso.

AbdulHamid hizo los preparativos para que los verdaderos patriotas que asistían al congreso fueran separados de los demás. Los barones del dinero, por otro lado, prepararon un gran juego que hará que el mundo entero se rebele contra AbdulHamid.



Halil Halid y sus hombres encuentran una manera de bloquear la distribución de heroína en las calles. También tienen una carta de triunfo para salvar al químico secuestrado. Una mano que no conocen los está ayudando, el dueño de la mano amiga pronto se revelará.

En el último momento, Mehmet Selim impide la noticia que se publicará en el periódico sobre Naime y Akif. Sin embargo, como resultado de este incidente, la relación de Naime con su familia está tensa, ¿cómo enmendará las cosas?

Mientras Seniha cae en una terrible trampa con el juego de Sivenaz, el diario de Bidar, en el que Seniha escribió todo sobre Sivenaz, cae en manos de Bidar.

¿Qué hará Shivenaz cuando se dé cuenta de que su final está llegando? ¿Quién es la persona desconocida que ayudó a Halil Halid? ¿Cuál es el gran plan de AbdulHamid que hará que el dinero de Baron caiga en el pozo que cavó?

JOIN OUR FORUM!

PAYITAHT ABDULHAMID CAPITULO 83

 
APOYA NUESTRO TRABAJO

Follow Bazar Kayi on Facebook

Follow Bazar Kayi on Instagram

WATCH IN ENGLISH

Official Site

 

Disclaimer:
This content is provided and hosted by a 3rd party server.
Sometimes this servers may include advertisments.
KayiFamilyTV.com does not host or upload this material and is not responsible for the content.
Continue Reading
Advertisement

LATEST EPISODES

Advertisement

ESPAÑOL

FAMILY SERIES

Advertisement

THE CURE OF HEART

THE CURE OF SOUL

Advertisement

© Copyright 2021, All Rights Reserved KayiFamilyTV   Disclaimer: This site does not store any files on its server. All contents are provided by non-affiliated third parties.